October 12, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার আরফান-স্বর্ণা জুটি

এবার আরফান-স্বর্ণা জুটি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আসছে ঈদে একটি নাটকে জুটি হয়ে আসছেন অভিনেতা আরফান আহমেদ ও রোমানা স্বর্ণা। শামিম জামানের পরিচালনায় ‘ব্যাটারী ফুল’ শিরোনামের নাটকে তাদের দেখা যাবে।। ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় রাত ৮ টায় প্রচার হবে এটি। নির্মানের পাশাপাশি একটি  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শামীম জামান। নাটকটি প্রসঙ্গে স্বর্ণা বলেন, কমেডি ধাচের গল্প।

গল্পে সমাজের নানান সমস্যা তুলে ধরার চেষ্টা করা হয়েছে। হাস্যরসের মাধ্যমে সেগুলোর সমাধান দেওয়া চেষ্টা করেছেন পরিচালক। আরফান বলেন, নাটকটির গল্প বেশ চমৎকার। শামিম জামানের নাটক মানে একটি হাসির ছলে বাস্তবতাকে তুলে ধরা। এই নাটকেও দর্শক তেমন কিছু পাবেন। এদিকে ঈদে স্বর্নাকে শামিম জামানের ‘বাটপার নাম্বার ওয়ান’ নাটকেও দেখা যাবে। প্রায় এক মাস কলকাতায় থাকার পর সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। দেশের বাইরে থাকার কারণে তার অভিনী ঈদের নাটকের সংখ্যা কম বলে জানান তিনি। তিনি আরো বলেন, দেশের বাইরে থাকার কারণে তেমন কাজ করতে পারিনি। তবে আগের কাজ করা বেশ কিছু নাটক ঈদে প্রচার হবে। ঈদের রেই নতুন উদ্যমে আবারো কাজে ফিরবো।

Share Button

     এ জাতীয় আরো খবর